বরিশাল-৩: স্বপন'র সমার্থনে চাঙ্গা লাঙল প্রতীকের ঝিমিয়ে পরা নির্বাচনী মাঠ! Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশাল-৩: স্বপন’র সমার্থনে চাঙ্গা লাঙল প্রতীকের ঝিমিয়ে পরা নির্বাচনী মাঠ!

বরিশাল-৩: স্বপন’র সমার্থনে চাঙ্গা লাঙল প্রতীকের ঝিমিয়ে পরা নির্বাচনী মাঠ!




বাবুগঞ্জ(বরিশাল) প্রতিনিধিঃ দক্ষিনাঞ্চলের আলোচিত বরিশাল -৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনটি । আওয়ামী লীগ প্রতিবারই কৌশলগত কারণে আসনটি জোট অথবা মহাজোট কে ছেড়ে দিয়ে আসছে।

 

বরাবরের মতই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের প্রার্থী জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লাঙল প্রতীকের গোলাম কিবরিয়া টিপু কে ছাড় দেওয়ায় আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে উঠিয়ে নেওয়া হয়েছে। ফলে আসনটিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান এসএম খালেদ হোসেন স্বপন তার প্রার্থীতা প্রত্যাহারে বাধ্য হয়।

 

আওয়ামী লীগের জনপ্রিয় এই নেতা মনোনয়ন হারিয়ে এতদিন চুপ থাকলেও (৩১ ডিসেম্বর) সোমবার বিকালে তার কর্মী সমার্থক নিয়ে মহাজোট মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী গোলাম কিবরিয়া টিপুর পক্ষে প্রচারণায় নেমেছে।

 

ফলে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আতিকুর রহমান ও ওয়ার্কার্স পার্টির মনোনিত হাতুড়ি প্রতীকের প্রার্থী শেখ মুহাম্মাদ টিপু সুলতান এর কাছে কোনঠাসা হয়ে পরা লাঙল প্রতীতেকের প্রার্থী গোলাম কিবরিয়া টিপুর নির্বাচনী মাঠ ফের চাঙ্গা হয়ে উঠেছে বলে জানিয়েছেন একাধিক ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সমার্থকরা।

 

সোমবার সন্ধ্যায় বাবুগঞ্জের চাঁদপাশা ইউনিয়নের পোস্ট অফিস বাজারে লাঙ্গল প্রতীকের সমার্থনে আয়োজিত কর্মী সভায় বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম খালেদ হোসেন স্বপন তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে বরিশাল-৩ আসনে নৌকা দিলেও দল ও দেশের বৃহত্তর স্বার্থে তা আবার প্রত্যাহার করেছে। মহাজোটের লাঙ্গল প্রতীকের প্রার্থী গোলাম কিবরিয়া টিপু কে আসনটি ছাড় দিয়েছে আওয়ামী লীগ। অতএব এখানে লাঙ্গলই নৌকা। লাঙ্গল প্রতীকে ভোট দিলেই আমাকে তথা আওয়ামী লীগ সরকারকে ভোট দেওয়া হবে। গত বছর গোলাম কিবরিয়া টিপু কে এমপি বানানোর পর আওয়ামী লীগের খোঁজ রাখেনি। এবার আর সেটে হচ্ছে না। এবার তিনি আমাদের সাথে চুক্তি বদ্ধ। তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, কেউ যদি এখানে নির্বাচন বানচালের পায়তারা করে ও অপপ্রচার চালায় তাহলে তাদের হাত-পা ভেঙে দিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে হস্তান্তর করবেন। নির্বাচন বাধাগ্রস্ত করা দেশদ্রোহীর সমান অপরাধ। আপনার ওই স্বাধীনতা বিরোধী অপশক্তির বিরুদ্ধে সবসময় সজাগ থাকবেন।

 

আর ৭ ই জানুয়ারী সকালে ৬০ শতাংশ ভোটার কেন্দ্রে এনে ভোট প্রয়োগ করাবেন। কাস্ট ভোটের ৮০ শতাংশ ভোট লাঙ্গল প্রতীকে যেন পায় সেই লক্ষ্যে কাজ শুরু করে দিন।

 

ওই কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে লাঙ্গল প্রতীকের প্রার্থী গোলাম কিবরিয়া টিপু বলেন, আমি যদি বিজয়ী হই তাহলে বিগত দিনের ভূল আর পুনরাবৃত্তি হবে না। এবার আওয়ামী লীগ কে সাথে নিয়ে বাবুগঞ্জ- মুলাদীর উন্নয়ন করবো। সভায় বাবুগঞ্জ ডিগ্রী কলেজ’র সাবেক উপাধ্যক্ষ মকবুল হোসেন এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোস্তফা কামাল চিশতি, দেলোয়ার হোসেন, চাঁদপাশা ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন, যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ করিম লাভু, ঢাকাস্থ বাবুগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহরিয়ার আহমেদ শিল্পিসহ আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতাকর্মীরা। সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের সদস্য গোলাম কিবরিয়া।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD